Frequently asked questions

১. সেন্ড কারেন্সি  থেকে আপনার নির্ধারিত কারেন্সি ওয়ালেট সিলেক্ট  করুন ।
২. রিসিভে আপনি বিকাশ অথবা রকেটে ( যেটাতে টাকা নিতে চান) সেটা সিলেক্ট করুন ।
৩. এক্সচেঞ্জ বাটনে ক্লিক করুন ।
৪. আপনার প্রয়োজনীয় তথ্য দিন ।
৫. প্রসেস এক্সচেঞ্জ এ ক্লিক করুন ।
৬. এরপর একটা রিভিউ দেখাবে সেটাতে দেখুন সব তথ্য ঠিক আছে কি না।
৭. সব তথ্য ঠিক থাকলে কনফার্ম অর্ডার এ ক্লিক করুন ।
৮. সর্বশেষে পেমেন্ট করার জন্য আমাদের ওয়ালেট বা একাউন্ট আই.ডি দেখাবে ।
৯. আমাদের ওয়ালেটে নির্ধারিত ডলার পাঠানোর সময় নোটে যা লিখবেন সেটা ট্রানজেকশন নাম্বারে সাবমিট করে কনফার্ম ট্রানজেকশনে ক্লিক করুন ।
১০. আপনার এক্সচেঞ্জটি প্রসেস হওয়া পর্যন্ত অপেক্ষা করুন ।

Need more info please visit https://rgpay.blogspot.com/

সাধারণত অপারেটর অনলাইনে থাকলে এক্সচেঞ্জ হতে ১৫ মিনিট বেশি তে ১ ঘন্টা সময় লাগে । আমাদের সার্ভিস সকাল ১১.০০ টা থেকে রাত ১১.০০ টা

আপনি আমাদের ওয়ালেটে ডলার সেন্ড করার সময় ওয়ালেট নোট ট্রানজেকশন নাম্বারে দেবেন । বিকাশ অথবা রকেট থেকে টাকা পাঠালে TrxID / Txnid নাম্বার দেবেন। কয়েনবেস থেকে  এক্সচেঞ্জ করলে কয়েনবেস নাম বা নোট সাবমিট করবেন। পারফেক্ট মানি থেকে এক্সচেঞ্জ করলে ব্যাচ নাম্বার অথবা নোট সাবমিট করবেন।

RGpay.net আপনাকে দিচ্ছে ১-২% রেফারেল আয়ের সুবিধা। আপনার রেফারেল লিংকে রেজিস্টার করা ইউজার যে কোন পরিমাণ  এক্সচেঞ্জ করলেই আপনি পাচ্ছেন ১-২% রেফারেল কমিশন । বর্তমান হিসাবে আপনি পাচ্ছেন ১০০ ডলার এক্সচেঞ্জের জন্য ১০০ টাকা । যা বাই ও সেল উভয় এক্সচেঞ্জের জন্য প্রযোজ্য । রিচার্জের ক্ষেত্রে কোন রেফারেল কমিশন নেই। আপনার রেফারেল কমিশন ওয়ালেটে যোগ হবে । আপনি সেটা রিচার্জ , বিকাশ অথবা পারফেক্টমানি  নিতে পারবেন।

আপনি সর্বনিম্ন ১$ এক্সচেঞ্জ করতে পারবেন।  বিকাশ বা রকেটে আপনি সর্বোচ্চ একদিনে ১০০ ডলার এক্সচেঞ্জ করতে পারবেন । অন্য ওয়ালেটে সর্বোচ্চ ৩০০ ডলার একদিনে এক্সচেঞ্জ করতে পারবেন যদি সেই পরিমাণ ডলার বা টাকা আমাদের রিজার্ভ থাকে ।

রিজার্ভ না থাকলে আপনি অর্ডার করতে পারবেন না । রিজার্ভ হওয়া পর্যন্ত অপেক্ষা করুন । অথবা আমাদের  এজেন্ট এর সাাথে সরাসরি যোগাযোগ করুন।

আমাদের সার্ভিস আপনার কেমন লেগেছে সেটা জানাতে আপনি ফিডব্যাক সাবমিট করতে পারবেন।  ইউজারের প্রতিটি ফিডব্যাক আমাদের কাছে গুরুত্বপূর্ন। Freelancher's দের কষ্টার্জিত টাকা সঠিকভাবে Exchange করে দিতে পেরে আমরা গর্বিত।আপনার একটি পজিটিভ ফিড়ব্যাক আপনার প্রিয় প্রিল্যান্সার বন্ধুকে scammer এর হাত থেকে বাচাতে সাহায্য করবে।

যদি কখনো এরকম হয়ে থাকে তাহলে আপনার প্রথম / সঠিক এক্সচেঞ্জ অর্ডারটি সফল হবে । অন্য অর্ডারটি ক্যান্সেল হয়ে যাবে ।তবে কোন cheat বা চালাকির চেষ্টা করলে আপনী ব্যান হয়ে যাবেন।

এক্সচেঞ্জ বা রিচার্জ করার জন্য এখন কোন একাউন্ট ভেরিফিকেশন লাগবে না । 

জ্বি পারবেন । আপনার পাসওয়ার্ড যদি মনে না থাকে সেক্ষেত্রে আপনি ইমেইল দিয়ে পাসওয়ার্ড রিসেট করতে পারবেন ।অথবা আমাদের সাথে যোগাযোগ করুন।

সবসময় আপনার মোবাইল নম্বর এবং  সঠিক ই-মেইল ব্যবহার করুন।।

আপনি যদি একাধিক ভুল অর্ডার বা অসাধু কোন কিছু করার চেষ্টা করেন তাহলে আপনার একাউন্ট ব্লক হয়ে যাবে । পরবর্তীতে আপনি  কোন এক্সচেঞ্জ করতে পারবেন না ।

যেমনঃ টাকা না পাঠিয়ে Cheat Message দিলে।অযথা false অর্ডার করলে।অপ্রাসজ্ঞিক কথাবার্তা বললে।

অতিরিক্ত কোন ফি বা চার্জ নেই । সার্ভিস চার্জ মূল হিসাবের মধ্যে নেওয়া হয়ে থাকে ।

আপনি যে পরিমাণ ডলার এক্সচেঞ্জ অর্ডার করবেন ঠিক সেই পরিমান ডলার পাঠাতে হবে । যদি কম আসে সেক্ষেত্রে সঠিক পরিমাণ দিয়ে নতুন করে অর্ডার করুন ।

আমরা অনলাইনে  বিশ্বাসের সঙ্গে কাজ  করি। আপনি যে কোন সময় আমাদের কল করতে পারেন। সকল লেনদেন আমাদের ওয়েবসাইটের হোমপেজে হয়।আমাদের ওয়েবসাইট  ১০০%  বিশ্বস্ত।

আর আপনী যদি আমাদের ভিি আই পি ক্যাটাগরীর মেম্বার হোন আমরা আপনার সাথে হট লাইনে যোগাযোগ করবো।

আমাদের সাপোর্ট টিমের সাথে যোগাযোগ করুন 

আমাদের ই-মেইল করুন।।
bulkxe.com@gmail.com

হ্যা্ঁ,অবশ্যই পারবেন।এতে কোন অসুবিধা নাই।তবে সম্ভব হলে  হটললাাইনে ফোন দিয়ে জানিয়ে দিলে ভাল হয়।